১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করার লক্ষ্যে উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি’

এনবি ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়ার নরসিংসার দারুল উলুম ইসলামিয়া মাদরাসায় ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার পয়াগ-নরসিংসার গ্রামবাসীর উদ্যোগে এই মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাহফিলে প্রধান মেহমান ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল আলম এমএসসি।
ব্রাহ্মণবাড়িয়া জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার নাজিমে তালিমাত মুফতি শামসুল হক ও মাওলানা সাজিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দেশবরেণ্য আলেম মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী।
বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, জেলা পরিষদের উপ-সহকারি প্রকৌশলী আব্দুল হামিদ ও চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী শরিফুল আলম প্রমুখ।
ওয়াজ মাহফিলে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল আলম এমএসসি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৩১ বৎসর পর জেলা পরিষদের নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করায় আমি ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান।
নির্বাচনে আপনারা আমাকে সর্বাত্মক সহযোগিতা করায় আমি চিরঋণী ও কৃতজ্ঞ। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করার লক্ষ্যে আমরা অত্র এলাকা সহ জেলার বিভিন্ন মসজিদ, মাদরাসা, স্কুল, কলেজ, রাস্তা-ঘাট, কবরস্থান-ঘাটলাসহ ইত্যাদি জনহিতকর ও উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি।
তারই ধারাবাহিকতায় আমি ‘নরসিংসার দারুল উলূম ইসলামিয়া মাদরাসার’ উন্নয়ন কাজের সহযোগিতার আশ্বাস দিচ্ছি। মাদরাসা ভবনের উন্নয়নের কাজ শুরু করতে ৫লক্ষ টাকার দেওয়া হবে।  মাহফিলে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়।