Advertisement

দিনদুপুরে আখাউড়ায় পিস্তল ঠেকিয়ে সাড়ে আট লাখ টাকা ছিনতাই

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯৯৬।

এনবি ডেক্সঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দিন দুপুরে অফিসে ঢুকে পিস্তল ঠেকিয়ে সাড়ে আট লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে ব্রিটিশ ট্যোবাকো কোম্পানির পরিবেশকের (ডিস্ট্রিবিউটর) পৌর এলাকার লাল বাজারের অফিসে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে সন্ধ্যা সাতটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয় নি।

কোম্পানির সেলস রিপ্রেজেন্টেটিভ প্রীতম পাল মুন্না ঘটনার বর্ণনা দিয়ে বলেন, ‘বেলা চারটার কিছু পর আমরা অফিস কক্ষে ১৩-১৪ জন মিলে কাজ করছিলাম। এ সময় মোটর সাইকেলে করে আসা তিনজন অফিসে ঢুকে। তারা হেলমেট পড়া ও মুখে মাস্ক লাগানো। তারা আমাদেরকে পিস্তল ঠেকিয়ে প্রথমেই আলমীরা ও খোলা অবস্থায় থাকা সাড়ে আট লাখ টাকা হাতিয়ে নেয়। পরে আমাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে নেয়।

সেলস ম্যানেজার মানিক দেব বলেন, ‘আমি বাড়িতে খাবার খেতে যাওয়ার পরপরই এ ঘটনা ঘটে। সিসি টিভির ফুটেজে ঘটনার বিস্তারিত দেখা যাচ্ছে। পুলিশ ও আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষ এসে পরিদর্শন করে গেছেন।

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রসুল আহমেদ নিজামী জানান, খবর পেয়ে পুলিশ নিয়ে তিনি ওই অফিসে যান। কিভাবে কি হয়েছে সেটা জানার চেষ্টা চলছে। অফিস সংশ্লিষ্ট কেউ জড়িত থাকতে পারেন বলে তিনি সন্দেহ প্রকাশ করেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com