Advertisement

ক্যান্সার আক্রান্ত দূর্গাকে বাঁচাতে বাবার সাহায্য প্রার্থনা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯৫৩।

মোঃ রাসেল আহামেদ, এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় “দৈনিক সরোদ” পত্রিকার ফটো সাংবাদিক শংকর দাসের মেয়ে দূর্গা দাস (১৫) দূররোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। ঢাকায় একটি হাসপাতালে এক মাস চিকিৎসা নিয়ে অর্থের অভাবে এখন তাঁর চিকিৎসা থমকে আছে। দুর্গা ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

চিকিৎসকরা জানিয়েছেন, দুর্গার ক্যান্সার নির্মূলে ছয়টি কেমোথেরাপি দিতে হবে। সবগুলো কেমোথেরাপি ও হাসপাতালের অন্যান্য খরচের জন্য দুই লাখ টাকার প্রয়োজন। কিন্তু দরিদ্র শংকর দাসের পক্ষে এই টাকার যোগান দেয়া সম্ভব হচ্ছে না। এ জন্য সমাজের বিত্তবানদের কাছে মেয়ের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি।

ফটো সাংবাদিক শংকর দাস জানান, মাস তিনেক আগে দুর্গা পেটে ব্যথা অনুভব করলে তাকে ব্রাহ্মনবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে চিকিৎসক দুর্গাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। ঢাকায় নেয়ার পর প্রয়োজনীয় পরীক্ষা, নীরিহ্মা করে চিকিৎসকরা জানান দুর্গার জরায়ুর পাশে টিউমার হয়েছে। এরপর আত্মীয়, স্বজনদের কাছ থেকে টাকা ধার নিয়ে সেই টিউমার অপারেশন করার পর সেখানে ক্যান্সার ধরা পড়ে।

তিনি জানান, চিকিৎসকরা জানিয়েছেন ক্যান্সার নির্মূলের জন্য ছয়টি কেমোথেরাপি দিতে হবে। প্রতিটি কেমোথেরাপি দিতে ৩০ হাজার টাকা করে লাগবে। ইতোমধ্যে একটি কেমোথেরাপি দিয়ে দুর্গাকে বাসায় নিয়ে আসা হয়েছে। বাকি কেমোথেরাপিগুলো দেয়ার মতো টাকা আমার কাছে নেই। তাই সমাজের বিত্তবানদের কাছে আমার মেয়ের জীবন বাঁচানোর জন্য সাহায্য চাই।

দুর্গা দাসের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা: শংকর দাস, সঞ্চয়ী হিসাব নম্বরঃ ০৪৬৩২০১০০০০৩৯৯৩৮, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড, ব্রাহ্মণবাড়িয়া শাখা, ব্রাহ্মণবাড়িয়া। ফোনঃ ০১৭০৮১৮৮২৯০। পার্সোনাল বিকাশ নম্বরঃ ০১৮২৫-৫০৭৩৫২

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com