৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ৫ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার,

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। শনিবার দুপুরে জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল এবং গত শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার বিরাসার গ্রাম থেকে পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়।

আসামীরা হলেন বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের মোঃ ফারুক মিয়া-(২৭), মোঃ শাহানুর মিয়া-(২৬) এবং মরজিনা বেগম-(৪০), ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার বিরাসার গ্রামের মোঃ মজনু মিয়া-(৫৮) ও খাদিজা আক্তার-(২৬)।

শনিবার বিকেলে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বেলা ১১টার দিকে র‌্যাব ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে র‌্যাব সদস্যরা বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের মধ্যপাড়া থেকে মাদক ব্যবসায়ী ফারুক মিয়া, শাহানুর মিয়া ও মরজিনা বেগমকে আটক করে। পরে তাদের শরীর তল্লাশী করে ৯৮৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৪২ বোতল ফেন্সিডিল, ৪১ বোতল স্কাফ, ৩ কেজি গাঁজা, মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

অপরদিকে একই আভিযানিক দল শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার বিরাসার গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ মজনু মিয়া এবং খাদিজা আক্তারকে আটক করে। পরে তাদের শরীর তল্লাশী করে ৮ বোতল ফেন্সিডিল এবং ৩ বোতল স্কাফ উদ্ধার করা হয়। এ ঘটনায় বিজয়নগর ও ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় র‌্যাবের পক্ষ থেকে পৃথক দুটি মামলা করা হয়।