১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ৩রা ডিসেম্বর, ২০২০ ইং

ঘুষ লেনদেন না করতে নাসিরনগরে পুলিশের মাইকিং

এনবি প্রতিনিধি:

পুলিশ কনস্টেবল নিয়োগে দালালের খপ্পরে পড়ে কেউ ঘুষ লেনদেন না করতে নাসিরনগর থানা পুলিশের পক্ষ থেকে সর্তক করে মাইকিং করা হচ্ছে। ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার আনোয়ার হোসেন(বার)পিপিএম এর নিদর্শনায় রবিবার থেকে মাইকিং প্রচারণা অব্যাহত রয়েছে।

আগামী ৩ জুলাই থেকে ৯ জুলাই পর্যন্ত প্রাথমিক বাছাই থেকে শুরু করে পরীক্ষার মাধ্যমে কনস্টেবল পদে নিয়োগ দেয়া হবে। চাকরীর বিধি অনুযায়ী নিয়োগ পরীক্ষার মাধ্যমে যোগ্য ব্যক্তিকে পুলিশ কনস্টেব পদে নিয়োগ দেয়া হবে। পুলিশের চাকরি পেতে কোন টাকা পয়সা লাগে না। যদি কেউ প্রতারণার মাধ্যমে কারো কাজ থেকে টাকা গ্রহন করে তাকে পুলিশে ধরিয়ে দেয়ার জন্য আহবান জানানো হয়।

গত দুইদিন ধরে নাসিরনগর উপজেলাজুড়ে চলছে এমন ব্যতিক্রম প্রচারণা। থানা পুলিশের এ প্রচারণা দৃষ্টি কেড়েছে সাধারণ মানুষের। প্রথমবারের মত পুলিশের চাকরির জন্য ঘুষ না দিতে সরকারের পক্ষ থেকে মাইকিং করায় অনেকেই বিস্মিত হয়েছেন। বিষয়টিকে অনেকে সরকারের একটি ভাল সিদ্ধান্ত বলে মন্তব্য করেছেন।

নাসিরনগর থানার অফিসার ইনর্চাজ মোঃ সাজেদুর রহমান জানান,এসপি স্যারের নির্দেশনা অনুযায়ী সারাদেশের ন্যায় নাসিরনগর উপজেলায়ও মাইকিং করা হচ্ছে। বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পুলিশ কনস্টেবল নিয়োগে কোন ধরনের ঘুষ লেনদেন হবে না। শুধুমাত্র মেধাবী ও যোগ্যরাই নিয়োগ পাবেন। তাই প্রতারকদের কাছ থেকে এলাকাবাসীকে দূরে থাকতে আহবান জানান।