৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ. ২০শে অক্টোবর, ২০২০ ইং

মোটরসাইকেল ইয়াবা পাচারকালের সময় আটক ৩

এনবি প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মোটরসাইকেল যোগে ইয়াবা পাচারকালে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৪৫৩পিছ ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার রাতে উপজেলার বীরপাশা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার পশ্চিম মাধবপুরের মৃত আঃ খালেকের ছেলে মোঃ কাজল মিয়া (৩৫), মাহফুজ মিয়ার ছেলে জাহিদ মিয়া (২৮) ও লাল মিয়ার ছেলে মোঃ লিটন মিয়া(২২)।

ভৈরব র্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। র্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, তিন মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে হবিগঞ্জের মাধবপুর থেকে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ইয়াবা পাচার করছিল। র্যাব গোপন সংবাদের ভিত্তিতে বিজয়নগর উপজেলার বীরপাশার বারঘড়িয়া আলহাজ্ব ফরিদ মিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের” সামনে চেকপোস্ট স্থাপন করে মাদক উদ্ধারে তল্লাশি চালায়।

একটি মোটরসাইকেলকে থামার সংকেত দিলে পালানোর চেষ্টা করে। পরে মোটরসাইকেলটি আটক করে তিনজন আরোহীর দেহ তল্লাশি করে ৪৫৩পিস ইয়াবা উদ্ধার করা হয়। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে ও এই ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আশুগঞ্জে মাদকসহ আটক ১