২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই অক্টোবর, ২০২১ ইং

শিমরাইলকান্দি এলাকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

এনবি প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় শহরে শ্বশুর বাড়ি থেকে আফসানা আক্তার (২৩) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার দুপুরে জেলা শহরের শিমরাইলকান্দি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায় পুলিশ। আফসানা শিমরাইলকান্দি দক্ষিণ এলাকার সাজিদুল ইসলাম সানির স্ত্রী ও শহরের মৌড়াইল এলাকার মৃত সুরুজ মিয়ার মেয়ে।

আফসানার ছোট বোন লিজা আক্তার জানান, গত প্রায় সাড়ে ৫ বছর আগে শহরের শিমরাইলকান্দির ফজল হকের ছেলে সানির সাথে আফসানার বিয়ে হয়। তাদের সংসারে সাড়ে ৪বছরের একটি কন্যা সন্তান রয়েছে। সানি এক ঠিকাদারের সহযোগী হিসেবে কাজ করেন।

শুক্রবার সকালে আমার মায়ের বাড়িতে লোক পাঠিয়ে জানানো হয়, আমার বড় বোন আফসানা হৃদরোগে মারা গেছে। এসংবাদ পেয়ে আমরা আফসানার শ্বশুর বাড়িতে যাই। গিয়ে তার মরদেহের গলায় আঘাতের চিহ্ন দেখতে পাই। আমার বোনকে হত্যা করা হয়েছে। সেখানে গিয়ে আমার বোনের শ্বশুর বাড়ির কাউকে দেখতে পায়নি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, রাতে কোন এক সময় তার মৃত্যু হয়েছে তবে কিভাবে তার মৃত্যু হয়েছে এখনই বলা যাচ্ছে না। মরদেহের গলায় আঘাতে চিহ্ন রয়েছে। মরদেহটি উদ্ধার করে হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।