৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

স্বতন্ত্র প্রার্থী নাসিমা লুৎফুর রহমান বেসরকারীভাবে নির্বাচিত

বিশেষ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া প্রতীক) নাসিমা লুৎফুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্ধি হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) এডভোকেট তানভীর ভূইয়া। মঙ্গলবার রাতে উপজেলার ৬৩টি ভোট কেন্দ্র থেকে প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানান জেলা রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক মো: সাহেদুল ইসলাম।

তিনি জানান, নির্বাচনে নাসিমা লুৎফুর রহমান পেয়েছেন ৩৩ হাজার ৪৭৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগ প্রার্থী তানভীর ভূইয়া পেয়েছেন ২৫ হাজার ৭৯৩ ভোট। এছাড়াও ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে ৩৮ হাজার ৩৩৯ ভোট পেয়ে মাহমুদুর রহমান মান্না এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেত্রী রাণী কলস প্রতীকে ৪৯ হাজার ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এ উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্ধিতা করেন। এখানে মোট ভোটারের সংখ্যা ১ লক্ষ ৭১ হাজার ৩৬৩ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৮৭ হাজার ৪৯০ এবং নারী ভোটার ৮৩ হাজার ৮৭৩জন। এছাড়াও একই দিনে জেলার বাঞ্চারামপুর উপজেলায় প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় এখানে কোন পদেই নির্বাচন হচ্ছে না। এ উপজেলায় নৌকা প্রতীকে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম বিনা প্রতিদ্বন্ধিতায় নিবার্চিত হয়েছেন।