৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২১শে জানুয়ারি, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহিবাস খাদে পড়ে আহত-২৫

এনবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় একটি যাত্রীবাহিবাস খাদে পড়ে ২৫জন আহত হয়েছে।  শুক্রবার সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার উড়শিউড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
আহতরা সবাই নির্মান শ্রমিক। তারা কুড়িগ্রাম জেলার চিতলমারি উপজেলার বাসিন্দা। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।
পুলিশ জানায়, গতকাল শুক্রবার ভোরে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থেকে ৫৬জন শ্রমিক নিয়ে পদ্মা পরিবহনের একটি বাস চট্টগ্রাম যাওয়ার পথে সকাল ৬টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উড়শিউড়া এলাকায় পৌছে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ২৫জন আহত হয়।
খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
আহতদের মধ্যে নূরুল ইসলাম-(৩০), মাসুদ মিয়া-(২৫), মাহমুদুল হক-(২৫), মমিনুল ইসলাম-(২৫), সাইদুল ইসলাম-(২৬), রাসেল মিয়া-(১৮), সাদ্দাম মিয়া-২৫), রফিকুল ইসলাম-(৬৫), জয়নাল মিয়া-(৩৬), বিল্লাল মিয়া-(১৮), আব্দুল আজিজ-(৪৪), ইউসুফ মিয়া-(১৬), সাজিদ মিয়া- (২০), আল মামুন-(১৭), আরিফুল ইসলাম-(১৬), রিয়াদ মিয়া-(১৫), নাইম-(১৭), ইমাম আলি-(১৮), রাজু মিয়া-(২০), দেলোয়ার-(৫০), সামিউল-(২১), ইমন-(৩২), রফিক-(৪৫) কে জেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।
হাসপাতালে শ্রমিক মোঃ শরীফ মিয়া সাংবাদিকদের জানান, আহত শ্রমিকদের বাড়ি কুড়িগ্রাম জেলার চিতলমারি উপজেলায়। তারা কিশোরগঞ্জ জেলার বাজিতপুরে একটি নির্মাণ কাজ শেষ শুক্রবার ভোরে চট্টগ্রাম যাচ্ছিল।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। তাদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি ও বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।