৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

‘মায়ের প্রতি ভালবাসা’ প্রতিজ্ঞামত কথা রাখলেন ভাইস চেয়ারম্যান এডঃ লোকমান হোসেন

 এনবি প্রতিনিধিঃ

দায়িত্ব গ্রহণের পর নিজের চেয়ারে মা’কে বসালেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত ভাইস- চেয়ারম্যান জননেতা আলহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন। মায়ের প্রতি সম্মান জানাতেই তাঁর এমন উদ্যোগ ।

সদর উপজেলা পরিষদ কার্যালয়ে মায়ের পাশে বসেই তিনি আনুষ্ঠানিকভাবে প্রথম অফিস করলেন। মা রাজিয়া বেগমকে ভাইস- চেয়ারম্যানের চেয়ারে বসিয়ে শ্রদ্ধা,ভালোবাসা ও সম্মান জানালেন এবং মায়ের কাছে দোয়া ও নেন,মমতাময়ী মা ছেলের জন্য প্রাণভরে দোয়া করেন।

এ বিষয়ে অ্যাডভোকেট লোকমান হোসেন বলেন, নির্বাচন চলাকালীন সময়ে মনে মনে সংকল্প ছিল যদি নির্বাচিত হতে পারি তাহলে মমতাময়ী মা’কে সর্বপ্রথম নিজের জন্য নির্ধারিত চেয়ারে বসিয়ে এই পবিত্র দায়িত্ব তিনি পালন করবেন এবং তিনি সেটা করতে পেরেছেন বলে নিজেকে ধন্য মনে করছেন।তিনি বলেন আমি বিশ্বাস করি সৃষ্টিকর্তার পরেই মায়ের স্থান, আমার মা আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ অনেকটা আলাদিনের চেরাগ এর মতো। তিনি আরো বলেন আমাকে এই পবিত্র চেয়ারে বসার সুযোগ করে দিয়েছেন সদর উপজেলার সর্বস্তরের জনগণ আমি তাদের কাছে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি, সদর উপজেলাবাসীকে আমি মায়ের মতই ভালোবাসবো, সততা আর নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে তিনি সকল মহলের দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, অ্যাডভোকেট লোকমান হোসেন গত ৩১ শে মার্চ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হন।
তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী এবং শিশু ও প্রতিবন্ধী বান্ধব সমাজকর্মী ।