১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

নাসিরনগরে মিনি ক্রিকেট টুর্ণামেন্টে’র ফাইনালে সমীকরণ সমাজসেবা স্পোর্টিং ক্লাব বিজয়ী

এনবি প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে এডভোকেট মিজানুল হক মিনি“ক্রিকেট টুর্ণামেন্টে’র ফাইনালে ব্রাহ্মণশাসন সমীকরণ সমাজসেবা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।তরুণ আইনজীবী এডভোকেট মিজানুল হকের উদ্যোগে ব্রাহ্মণশাসন গরুর বাজার মাঠে অনুষ্ঠিত এডভোকেট মিজানুল হক মিনি“ক্রিকেট টুর্ণামেন্টে’ ২টি দল অংশ গ্রহণ করে।

শুক্রবার বিকালে ফাইনাল টুর্ণামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে টুর্ণামেন্ট’আয়োজক গোর্কণ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও তরুণ আইনজীবি এডভোকেট মিজানুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব কথা সাহিত্যিক মোঃ মফিজ উদ্দিন আহমেদ(ফরিদ)।বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,গোর্কণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক ছোয়াব আহমেদ হৃতুল,এন কে এন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আলফাজ উদ্দিন,আওয়ামীলীগ নেতা বশির আল হেলাল,আক্তার হোসেন,সমাজ সেবক মহিদুজ্জামান টিটু,মোহাম্মদ শফিকুল ইসলাম,জজ মিয়া মেম্বার প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন টুর্ণামেন্ট আয়োজক কমিটির সদস্য আলমগীর হোসেন হৃদয়,এস আর সোহেল,শরীফ আহমেদ ও আশিক পাঠান।

মিনি“ক্রিকেট টুর্ণামেন্টে’র ফাইনাল খেলাটি ব্রাহ্মণশাসন সমীকরণ সমাজসেবা স্পোর্টিং ক্লাব ও নুরপুর নাইট রাইডার্স স্পোর্টিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়। বৃষ্টির কারণে খেলাটি বন্ধ হয়ে হয়ে যায়। আজ শনিবার খেলাটি পুনরায় অনুষ্ঠিত হলে এতে ব্রাহ্মণশাসন সমীকরণ সমাজসেবা স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ান হয়।খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ফাইনাল খেলাটি দেখার জন্য বিপুল সংখ্যক দর্শকদের ভীর লক্ষ্য করা গেছে ।