১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে নভেম্বর, ২০২০ ইং

পাঘাচং গ্রামে ঈদের নামাজে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত

এনবি প্রতিনিধিঃ
এ কেমন বর্বরতা ঈদের দিনেও রেহাই পেল না পাঘাচং চানপুর গ্রামের যুবলীগ নেতা জাহাঙ্গীর। ঈদের নামাজে যাওয়ার পথে প্রতিপক্ষ মনির ও তার দলবল কুপিয়ে আহত করে তাকে। গুরুত্বর আহত অবস্থায় জাহাঙ্গীরকে স্থানীয়রা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরন করে। বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে ICO তে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

খোঁজ নিয়ে জানাযায়, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পাঘাচং চানপুর গ্রামের মনির মিয়ার গোষ্ঠী ও জাহাঙ্গীরের গোষ্ঠীর লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। পূর্বসূত্রতার জের ধরে আজ বুধবার সকালে জাহাঙ্গীর সকাল ৮ঘঠিকার সময় ঈদের নামাজ আদায় করতে বাসা থেকে বের হয়ে রেলওয়ে স্টেশনের কাছে পৌছলে আগ থেকে উৎপেথে থাকা মনির ও তার দলবল অতর্কিত ভাবে হামলা করে। এসময় তাকে বেশ কয়েকটি চুরিকাঘাত ও রাম দায়ের কূপ দিয়ে আহত করা হয়।

এঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। স্থানীয় লোকজন জানায় ঈদের দিনে এমন নেক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত পরিবেশ শান্ত রয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।