১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২২ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় নিরীহ গ্রামবাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে রূপসদী গ্রামের পা হারানো সেই কালা মিয়ার বিরুদ্ধে এবার ফুঁসে ওঠেছে গ্রামবাসী। শনিবার দুপুরে কালা মিয়াকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামের বিপুল সংখ্যক নারী-পুরুষ।

দুপুরে রূপসদী দক্ষিণ বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে কালা মিয়াকে কুখ্যাত ‘কালাচোরা’ উল্লেখ করে তার বিরুদ্ধে নানা শ্লোগান দেয়া হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, রূপসদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহসীন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফেরদৌস, মুক্তিযোদ্ধা মিয়া মুহাম্মদ ফরিদ উদ্দিন ও উমর আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, পা হারিয়ে কালাচোরা অচল হয়ে পড়ায় গ্রামের মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারে। সে চেতনানাশক ওষুধ খাইয়ে অনেক নারীকে নির্যাতন এবং মানুষের বাড়িতে চুরি-ডাকাতি করেছে। সে চুরির পাশাপাশি মাদক ব্যবসার সঙ্গেও যুক্ত।

এই মাদক ব্যবসা নিয়ে প্রতিপক্ষ তার পা কেটে দিয়েছে। কিন্তু এ ঘটনায় আবুল বাশার এবং গ্রামের নীরিহ অনেকের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে কালা মিয়াকে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা। এছাড়াও বক্তারা বলেন, তার বিরুদ্ধে কথা বললেই সে নিরীহ মানুষকে মামলা দিয়ে হয়রাণি করে। পরে মানবন্ধন শেষে বিক্ষোভ মিছিল করেন বিক্ষুব্ধরা।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com