২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই আগস্ট, ২০২০ ইং

একশ এতিম শিশুদের নিয়ে চাইনিজ রেষ্টুরেন্টে ইফতার ‘হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া’র ইফতার

এনবি প্রতিনিধি
প্রায় একশ এতিমকে সঙ্গে নিয়ে চাইনিজ রেষ্টুরেন্টে ইফতার করেছেন ‘হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া’ নামের ফেসবুক ভিত্তিক একটি গ্রুপ। একই সঙ্গে তারা শিশুদেরকে ঈদের পোশাক হিসেবে পাঞ্জাবির কাপড় বিতরণ করেন।

শুক্রবার (২৪ মে) ব্রাহ্মণবাড়িয়ার শহরের মৌলভীপাড়ার স্মৃতি চাইনিজ রেষ্টুরেন্টে শহরের ভাদুঘর ও কলেজপাড়া এলাকার দুটি এতিমখানার হেফজ অধ্যয়নরত ৯২ জন এতিম শিশু ও তাদের শিক্ষকদের সঙ্গে এ ইফতারের আয়োজন করে গ্রুপটি।

ইফতারের আগে আয়োজনস্থলে উপস্থিত হন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহসভাপতি আল-আমীন শাহীন, দৈনিক কুরুলিয়া’র ভারপ্রাপ্ত সম্পাদক ইব্রাহিম খান সাদাত, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মীর মো. শাহীন, ডেইলি স্টার’র জেলা প্রতিনিধি মাসুক হৃদয় ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শোভন।

এ সময় ‘হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া’র মডারেটর মাহমুদুর রহমান, সঞ্চালক খালদ হাসান আজাদ, গ্রুপ এডমিনের দায়িত্বে থাকা এনামুল হক রিমন, মো. তারেক, মডারেটর জুনায়েদ ভূঁইয়া, ফারহানা ঝিনুক, রাখি ইসলাম, মাইদুল হক, ইবাদ উদ্দিন, আল ফয়সাল সেলিম, মাজহারুল ইসলাম আরাফাত, হিমেল আল হাসান, আশরাফুল ইসলাম, ফয়সাল হাসান, নাসির উদ্দিন সরকার ও বায়েজিদ ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

‘হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া’র মডারেটর মাহমুদুর রহমান জানান, এতিম শিশুদের তারা ফ্রাইড রাইস, চিকেন মাসালা, চিকেন ফ্রাই, চাইনিজ ভেজিটেবল, আমের জুস ও ফল দিয়ে ইফতার করান। এতে তারা যে আনন্দ পেয়েছে এটিই এই গ্রুপের স্বার্থকতা বলে তিনি জানালেন।
তিনি আরো জানান, এই ইফতার আয়োজনটি সফল করতে ফেসবুকের মাধ্যমে অনেক হৃদয়বান সতীর্থরা তাদের সহায়তা করেছেন।