৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

নাটাই কলেজ ছাত্রীকে মারধোর বখাটে আকাশ আটক

স্টাফ রিপোর্টার
ব্রাহ্মণবাড়িয়ায় সাথী নামে এক কলেজ ছাত্রীকে মারধোর করেছে এক বখাটে। সোমবার সকাল সাড়ে ৯ টায় সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের নরসিংহসার আলহাজ্ব নূরুন্নাহার কলেজে এ ঘটনা ঘটে। আহত সাথীকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বখাটে আকাশ-(১৮)কে আটক করে পুলিশে দিয়েছে কলেজের অধ্যক্ষ।

আহত সাথী সদর উপজেলার পয়াগ গ্রামের মোঃ শাহজাহানের কন্যা এবং নরসিংহসার আলহাজ্ব নূরুন্নাহার কলেজের দ্বাদশ বর্ষের (ব্যবসা শাখার) শিক্ষার্থী। বখাটে আকাশ একই ইউনিয়নের কালিসীমা গ্রামের ইউসুফ মিয়ার ছেলে।

জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন সাথী জানায়, কলেজে ভর্তি হওয়ার পর থেকেই আকাশ তাকে নানাভাবে উত্যক্ত করে আসছে। এ নিয়ে মুখ খুললে তাকে ও তার পরিবারের সবাইকে মেরে ফেলবে বলে হুমকি দিলে সাথী নীরবে সব সহ্য করে যায়।
গত কয়েকদিন আগেও আকাশ তাকে দুটো থাপ্পর মারে। গতকাল সোমবার সকালে আকাশ সাথীকে তার সাথে দেখা করার কথা বললে সাথী পারবেনা বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে আকাশ তাকে এলোপাথাড়ি চড়, কিল-ঘুষি ও লাথি মারতে থাকে।
খবর পেয়ে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম আজাদ গ্রামের বোর্ড বাজার থেকে আকাশকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম আজাদ জানান, আমি কলেজে ঢুকার সময় ছাত্রীকে মারধোরের কথা শুনে বাজারে গিয়ে আকাশকে পেয়ে যাই। তাকে তখন ধরে এনে পুলিশে সোপর্দ করি। তিনি বলেন, আমরা বখাটের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ জিয়াউল হক জানান, অধ্যক্ষের ফোন পেয়ে আমরা বখাটে আকাশকে থানায় নিয়ে আসি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।