৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৭ই এপ্রিল, ২০২১ ইং

শাসন নয়, সেবা করতে এসেছে বর্তমান সরকার-

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, ‘শাসন নয়, দেশের জনগনকে সেবা করতে এসেছে বর্তমান সরকার। বাংলাদেশের ভবিষ্যত নিশ্চিত করতে এসেছে সরকার। জনগণকে সাথে নিয়ে সরকার বাংলাদেশকে উন্নয়নশীল দেশে পরিণত করবে।
তিনি গতকাল শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক মো. আবু নাছের।
এদিকে মন্ত্রী সকালে ঢাকা থেকে ট্রেনে করে আখাউড়ায় এসে রেলওয়ে জংশন স্টেশনে উপস্থিত জনগণের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, ‘সরকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চায়। সেই লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে।
পরে গতকাল শুক্রবার দুপুরে মন্ত্রী কসবায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর অফিসের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেদিন থেকে সরকার গঠন করেছেন, সেদিন থেকে দেশের বিচার ব্যবস্থা স্বাধীন। আর বিচার ব্যবস্থা স্বাধীন বলে এখন দুর্নীতিবাজদের শাস্তি হচ্ছে।
পরে তিনি কসবায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর অফিসের নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন। পরে মন্ত্রী কসবার বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন। সেখানে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সায় ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলামসহ স্থানীয় কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।