১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে নভেম্বর, ২০২০ ইং

কাজীপাড়া গ্রামের দুই যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার বেড়তলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাজীপাড়া গ্রামের তৌহিদ মিয়ার ছেলে মোঃ নাহিদ মিয়া-(১৭) এবং একই এলাকার মোঃ মোর্তুজ আলীর ছেলে মোঃ পারভেজ-(১৮)। পুলিশ নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ জানায়, সকালে একটি মোটর সাইকেলযোগে দুই যুবক আশুগঞ্জ যাওয়ার পথে সরাইলের বেড়তলা এলাকায় পৌছে একটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি পাজেরো জীপ (সিলেট-ঘ-০২-০০১১) মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই এরা মারা যায়।
খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতদের লাশ উদ্ধার এবং দুর্ঘটনাকবলিত মোটর সাইকেল ও জিপটিকে জব্দ করে। জীপের চালক বাবুল গোয়ালা-(৪৭)-কে আটক করে।

এ ব্যাপারে বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হোসেন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘাতক জীপ ও এর চালককে আটক করা হয়েছে। নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।