,

বাঞ্ছারামপুরে জুয়াড়িদের হামলায় ৬ পুলিশ আহত

বাঞ্চারামপুর প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে জুয়াড়িদের হামলা ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে উপজেলার ফরদাবাদ ইউনিয়নের পূর্বহাটি এলাকায় এ ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত একজন সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন—সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজমুল হক, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম ভূঁইয়া, পিএসআই ইফতেখার হোসেন, কনস্টেবল শাহ আলম, জয়নাল ও ফয়েজ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বৈশাখ উপলক্ষে প্রতিবছর অন্যান্য এলাকার মতো পূর্বহাটিতে একটি মেলা চলছিল। ওই মেলা জুয়া খেলার আয়োজন করে কতিপয় জুয়াড়িরা। এ খবর পেয়ে পুলিশ সকাল থেকে বিকেল পর্যন্ত জুয়াড়িদের ধাওয়া করে জুয়া খেলা পণ্ড করে দিচ্ছিল। বিকেল ৪টার দিকে পুলিশ জুয়াড়িদের গ্রেপ্তার করতে অভিযান চালালে তাদের ওপর জুয়াড়িরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে। এ সময় ছয়জন পুলিশ সদস্য আহত হয়।

তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজমুল হকের মাথা ফেটে যাওয়ায় ৫টি সেলাই দিয়ে ভর্তি করা হয়েছে।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সালাউদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সদস্য পাঠিয়ে আহতদের উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় জড়িতদের শনাক্ত করতে অভিযান চালিয়ে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।