,

ট্রেনের টয়লেটে এক নারীর ভিডিও করতে গিয়ে যুবকের ৬ মাসের জেল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের টয়লেটে এক নারীর ভিডিও ধারনের অপরাধে সুজন ঋষি-(২৫) নামে এক যুবকের ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। গত সোমবার সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর মহানগর গোধূলী এক্সপ্রেস ট্রেন থেকে আটকের পর তাকে ভ্রাম্যমান আদালতে তোলা হয়। দন্ডপ্রাপ্ত সুজন উপজেলার আজমপুর গ্রামের স্বর্গীয় সনাতন ঋষির ছেলে।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কান্তি দাস জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর গোধূলী এক্সপ্রেস ট্রেনটি সোমবার সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রাবিরতি দেয়ার সময় এক নারী যাত্রী টয়লেটে যান। এ সময় সুজন ওই নারীর ভিডিও ধারণ করলে অন্যান্য যাত্রীরা তাকে মারধর করে পুলিশে সোপর্দ করে। পরে তাকে আখাউড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল হকের ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরিফুল হক জানান, গোপনে নারীর ভিডিও ধারণের দায়ে ওই যুবককে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।