,

৫দিনব্যাপী মেলা উদ্বোধন

এনবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বুধবার র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে ৫দিনব্যাপী মেলার উদ্বোধন করা হয়।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসন ব্রাহ্মণবাড়িয়া ও সদর উপজেলা ভূমি অফিসের আয়োজনে “ রাখবো নিষ্কণ্টক জমি-বাড়ি, করব সবাই ই-নামজারি” এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য এক র‌্যালি সদর উপজেলা কমপ্লেক্স থেকে বের হয়ে উপজেলা পরিষদের সামনের রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তাজিনা সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা-খাঁন।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন  ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার, পৌর সভার মেয়র নায়ার কবির ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা-খাঁন বলেন, আমাদের সমাজে যত মামলা তার অধিকাংশই ভূমি নিয়ে। তিনি বলেন, ভূমি অফিসে এসে মানুষ যেন হয়রানির শিকার হতে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। তিনি বলেন, জনগনের সাথে ভূমি অফিসের দূরত্ব কমানোর জন্যই মেলার আয়োজন করা হয়েছে। পরে তিনি ৫ দিনব্যাপী মেলার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিভিন্ন সরকারি-বে-সরকারি কর্মকর্তা, বিভিন্ন স্কুলের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।