,

ছাত্রীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ

এনবি প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবায় স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ করেছে এক লম্পট।উপজেলার খাড়েরা ইউনিয়নের ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার জেলা সদর হাসপাতালে ওই কিশোরী মেডিকেল টেস্টের পর আদালতে জবানবন্দি দিয়েছেন।

পুলিশ জানায়, গত রোববার কসবা সদরের একটি বিদ্যালয়ে ছুটি হওয়ার পর বিকেলে ওই কিশোরী বাড়ির দিকে যাচ্ছিল। এসময় উপজেলার ধর্মপুর গ্রামে আবদুর রশিদের ছেলে ফারুক মিয়া (২৮) একই গ্রামের শাহরিয়া এবং মিঠু পাঠানের সহযোগিতায় জোরপূর্বক অটোরিকশায় করে তাকে ধর্মপুরে একটি অজ্ঞাত স্থানে নিয়ে যায়। রাতে ফারুকের বাড়িতে নিয়ে পুরোনো একটি ঘরে আটকে রেখে উপর্যুপুরি রাতভর ধর্ষণ করে।

এদিকে স্কুল থেকে বাড়ি না ফেরায় বিকেল থেকে রাতভর বাড়ির লোকজন মেয়েটির সন্ধানে সব আত্মীয়-স্বজনের বাড়িতে যোগাযোগ করে কিশোরীর মা। পরদিন সোমবার সকালে ফারুক এবং তার সহযোগিরা মেয়েটিকে চলন্ত অটোরিকশা থেকে তার বাড়ির পাশে ফেলে চলে যায়। কিশোরীর চিৎকারে লোকজন তাকে বাড়িতে নিয়ে যায়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মালেক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় ওই কিশোরীর মা থানায় মামলা করেছেন। মামলা রেকর্ড করা হয়েছে। বুধবার জেলা সদর হাসপাতালে কিশোরীর মেডিকেল টেস্ট করার পর আদালতে হাজির করা হয়। সেখানে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি রেকর্ড করা হয়।
অভিযুক্ত আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।