,

ব্রাহ্মণবাড়িয়ায় চারদিনব্যাপী শিশু চিত্রকলা প্রদশর্নী ও সাংস্কৃতিক উৎসব উদ্বোধন

এনবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় শিশুদের আঁকা হাজার-হাজার ছবি নিয়ে চারদিনব্যাপী আরএকে সিরামিকস্ ২৮তম বার্ষিক শিশু চিত্রকলা প্রদশর্নী ও সাংস্কৃতিক উৎসব  বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে শুরু হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের উদ্যোগে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে অনুষ্ঠিত চারদিনব্যাপী চিত্রকলা প্রদর্শণী ও সাংস্কৃতিক উৎসব প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌফিকুর রহমান তপু।


সংগঠনের উপদেষ্টা মোঃ আসাদুর রহমান আলমগীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ সদস্য মোঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, পিটিআই সুপারিনটেনডেন্ট মুঃ আব্দুল মান্নান ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম।

আলোচনা সভা শেষে জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন স্মৃতি চিত্রাংকন প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ করেন অতিথিরা। পরে আবৃত্তি ও সঙ্গীত পরিবেশন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক নিয়াজ মোহাম্মদ খান বিটু।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌফিকুর রহমান তপু বলেন, শিশুদের প্রতি অবহেলা না করে তাদের প্রতিভার বিকাশে বেশী বেশী সুযোগ করে দেওয়ার জন্য তিনি অভিভাবকদের প্রতি আহবান জানান। তিনি বলেন, মানুষকে ভালোবাসতে হবে, তবেই কোন ভালো কাজ সৃষ্টি হবে। তিনি শিশুদের উপর কোন কিছু চাপিয়ে না দিয়ে তাদের ইচ্ছার উপর ওই কাজ ছেড়ে দেয়ার আহবান জানান।