,

নবীনগরে শ্বাসরোধ করে স্ত্রী খুন ॥ স্বামী গ্রেপ্তার

এনবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিয়ের মাত্র ৪ মাসের মাথায় স্বামীর হাতে রিতা বেগম-(১৮) নামে এক নববধূ খুন হয়েছেন। পারিবারিক বিরোধের জের ধরে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে স্বামী হাশেম মিয়া-(২১) তাকে শ্বাসরোধ করে হত্যা করে।

খবর পেয়ে পুলিশ শনিবার সকালে রিতার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে ও নিহতের স্বামী হাশেম মিয়াকে গ্রেপ্তার করে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত চার মাস আগে উপজেলার ধোপাকান্দা গ্রামের নূরুল ইসলামের মেয়ে রিতার সাথে পার্শ্ববর্তী বগডহর গ্রামের তারা মিয়ার ছেলে হাশেম মিয়ার বিয়ে হয়।

বিয়ের পর থেকে রিতার সাথে হাশেমের বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ শুরু হয়। গত শুক্রবার রাতে উভয়ের মধ্যে পুনরায় কলহের সৃষ্টি হলে হাশেম মিয়া শ্বাসরোধ করে রিতাকে হত্যা করে পালিয়ে যায়।

এ ব্যাপারে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রাজু আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা হাশেমকে গ্রেপ্তার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য রিতার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
###