,

ব্রাহ্মণবাড়িয়ায় ১১ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে টুথপেস্ট ও টুথব্রাশ বিতরণ

এসবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মধ্যে স্বাস্থ্য সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সদর উপজেলার ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে টুথপেষ্ট ও টুথব্রাশ বিতরণ করা হয়।
এলজিএসপি-৩-এর অর্থায়নে ও সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বুধবার সকালে সুহিলপুর ইউনিয়নের ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে টুথপেষ্ট ও টুথব্রাশ বিতরণ করা হয়।
বুধবার সকাল ১০টায় সুহিলপুর জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ের সুফিয়া খাতুন মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এসব স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়।
সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুরের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির খাঁন দুলাল, প্রভাষক হানিফ মুন্সী, সুহিলপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুকুমার সরকার, সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরীফা বেগম।
অনুষ্ঠানে সুহিলপুর ইউনিয়নের বিভিন শ্রেনী পেশার মানুষ সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ গতকাল বুধবার সুহিলপুর ইউনিয়নের জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়, গৌতম পাড়া ঘাটুরা বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়, সুহিলপুর মধ্য সরকারী প্রাথমিক বিদ্যালয়, সুহিলপুর দক্ষিণ সরকারী প্রাথমিক বিদ্যালয়, খোলাপাড়া তালুকদার বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়, হাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, মিরহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়, গোপীনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, সীতানগর সরকারী প্রাথমিক বিদ্যালয়, ঘাটৃরা সরকারী প্রাথমিক বিদ্যালয়, আয়েত আলী বিদ্যা নিকেতনের ১ হাজার দুইশত শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে টুথপেষ্ট ও টুথব্রাশ বিতরণ করা হয়।